News Headline :
দল নিরপেক্ষ ও নির্বাচন কালীন সরকার গঠন করতে হবে—বরিশালে বাংলাদেশ জাসদ নেতৃবন্দ রোটারী ক্লাব অব বরিশালের উদ্যোগে মৎস্য পোনা অবমুক্তকরন, গাছের চারা রোপন এবং অরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত উজিরপুর উপজেলার ম্যানেজিং কমিটির শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হলেন পৌর মেয়র গিয়াস উদ্দিন বেপারী উজিরপুরের ওটরায় অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষকের বাড়িতে দূর্ধষ চুরি দুই পূত্র থাকার পরও চাচাকে নি:সন্তান অবস্থায় মৃত্যু দেখিয়ে সমস্ত সম্পত্তি নিজ নামে রেকর্ড করিয়ে নিলো ভূমিদস্যু বিজন হালদার!! কোটি কোটি টাকা ভারতে পাচার!! উজিরপুরে সাংবাদিক ইউনিয়নের কমিটি গঠন, আঃরহিম সরদার সভাপতি, শাকিল মাহমুদ বাচ্চু সাধারণ সম্পাদক। ঝালকাঠীতে যাত্রীবাহি বাস পুকুরে পরে মহিলা ও শিশুসহ নিহত ১৭।। আহত ২৫ মেয়র সাদিক আবদুল্লাহর অনন্য মানবিক উদ্যোগ বরিশাল-২ আসনে ব্যাপক জনপ্রিয় বাংলাদেশ জাসদ নেতা এড আনিচুজ্জামান আনিচ বরিশালে বিচারের দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ।। পুলিশের ধাওয়া খেয়ে হৃদক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু
স্বামী‌কে হত‌্যায় স্ত্রী ও তার পর‌কিয়া প্রেমিকের যাবজ্জীবন কারাদন্ড

স্বামী‌কে হত‌্যায় স্ত্রী ও তার পর‌কিয়া প্রেমিকের যাবজ্জীবন কারাদন্ড

বরিশাল ব্যুরো : বরিশালে স্বামীকে বিষ খাইয়ে হত্যার অভিযোগের মামলায় স্ত্রী ও তার পরকীয়া প্রেমিককে যাবজ্জীবন সশ্রম কারাদ- দিয়েছে আদালত। একই সাথে ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে এক মাসের সশ্রম কারাদ- দেয়া হয়েছে।
রোববার দুপুরে বরিশাল জেলা ও দায়রা জজ আদালতের বিচারক কে, এম রাশেদুজ্জামান রাজা এই রায় ঘোষনা করেন।
দ-প্রাপ্তরা হলেন, বরিশালের উজিরপুর উপজেলার কুড়ালিয়া এলাকার নিহত সুশান্ত বৈরাগীর স্ত্রী সেবিকা মন্ডল (২২) ও তার পরকীয়া প্রেমিক ঝালকাঠি জেলার জগদীশপুর এলাকার মিঠুন হালদার (২৮)।
বিষয়টি নিশ্চিত করে আদালতের বেঞ্চ সহকারি কামরুল ইসলাম জানান, আদালত ১৭ জন সাক্ষীর স্বাক্ষ্য গ্রহন শেষে রোববার দুপুরে এই রায় ঘোষনা করেন। রায় ঘোষনার সময় সেবিকা মন্ডল আদালতে উপস্থিত থাকলেও মিঠুন হালদার পলাতক রয়েছে। মিঠুন হালদারের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে আদালত।
আদালত সূত্রে জানা গেছে, ঘটনার দেড় বছর আ‌গে বিয়ে হয় সুশান্ত বৈরাগী ও সেবিকা মন্ডলের। বিয়ের পরই সেবিকা মন্ডলেরর সাথে মিঠুন হালদারের সাথে মোবাইলের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ২০১৭ সালের ৭ নভেম্বর বরিশালের উজিরপুর উপজেলার কুড়ালিয়া গ্রামের নারায়ন বৈরাগীর ছেলে সুশান্ত বৈরাগী তার স্ত্রী সেবিকা মন্ডলের কাছে রাতে ভাত খেতে চায়। এসময় সেবিকা মন্ডল টেবিলে রাখা ভাত খেতে বলে। সুশান্ত মন্ডল টেবিলে রাখা বিষ মিশ্রিত ভাত ও শাপলা ভাজা খেতে শুরু করে। অর্ধেক ভাত খাওয়ার পরে সুশান্ত বমি ও ছটফট করতে শুরু করে। অবস্থার অবনতি ঘটলে পর‌দিন সকাল ৮টায় বরিশাল শের ই বাংলা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে ভ‌র্তি করা হয় তা‌কে। ৯ নভেম্বর রাত ৩টায় চিকিৎসাধীন অবস্থায় সুশান্ত বৈরাগীর মৃত‌্যু হয়।
এই ঘটনায় নিহতের ভাই সুনীল বৈরাগী ২০১৭ সা‌লের ১০ নভেম্বর বরিশালের উজিরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরবর্তীতে ২০১৯ সা‌লের ৩১ ডিসেম্বর সিআইডি বরিশাল জেলার পুলিশ পরিদর্শক আলী আকবর মামলার চার্জশীট দেন। তদ‌ন্তে মিঠুন হালদা‌রের কথা মত বিষ মি‌শি‌য়ে সুশান্ত‌কে ভাত খাওয়া‌নোর বিষয়‌টি উ‌ঠে আ‌সে। আদালত ১৭ জনের সাক্ষ্য গ্রহন শেষে এই রায় ঘোষনা করেন

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved by Sahoshi Barta
কারিগরি সহায়তা: Next Tech