News Headline :
বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে ১৬,১৭ ও ১৮ নং ওয়ার্ডে সাবেক কাউন্সিলর মজিদা বোরহানকে বিজয়ী করতে একাট্টা এলাকাবাসী।। বরিশালবাসীকে উন্নত ড্রেনেজ ব্যবস্থা উপহার দেব ইনশাআল্লাহ -মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই মহিপুরে চিকিৎসা উপ সহকারীর বিরুদ্ধে বিস্তর অভিযোগ,তদন্ত কমিটি গঠন খোকনের নির্বাচন পরিচালনা কমিটির কেন্দ্রের টিম লিডার আবুল হাসানাত আব্দুল্লাহ।। শেখ হাসিনা ফিরেছিলেন বলেই গণতন্ত্র ফিরে পেয়েছি: খোকন সেরনিয়াবাত শেখ হাসিনা ফিরেছিলেন বলেই গণতন্ত্র ফিরে পেয়েছি: খোকন সেরনিয়াবাত মেয়র নির্বাচিত হলে সিটি কর্পোরেশন হবে বরিশালবাসীর জন্য উন্মুক্ত-খোকন সেরনিয়াবাত বিসিসি নৌকার প্রার্থীর সাথে ওয়ার্ড আ’লীগের সৌজন্য সাক্ষাত উজিরপুর বাজারে কমিশন লাইব্রেরিতে ভ্রাম্যমান আদালতের ১০ হাজার টাকা জরিমানা ব‌রিশা‌লে সা‌ড়ে ১৬ লক্ষ মানু‌ষের আশ্রয়‌কেন্দ্র প্রস্তুত
বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে ১৬,১৭ ও ১৮ নং ওয়ার্ডে সাবেক কাউন্সিলর মজিদা বোরহানকে বিজয়ী করতে একাট্টা এলাকাবাসী।।

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে ১৬,১৭ ও ১৮ নং ওয়ার্ডে সাবেক কাউন্সিলর মজিদা বোরহানকে বিজয়ী করতে একাট্টা এলাকাবাসী।।

নিজস্ব প্রতিবেদক : আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে ১৬,১৭ ও ১৮ নং ওয়ার্ডে সংরক্ষিত কাউন্সিলর হিসেবে আবারও প্রতিদ্বন্ধিতা করছেন সাবেক জনপ্রিয় কাউন্সিলর মজিদা বোরহান। সংশ্লিষ্ঠ ওয়ার্ডের ভোটারদের অনুরোধের প্রেক্ষিতে এবারও তিনি নির্বাচনী মাঠে রয়েছেন। বিগত দিনে সাধান ও খেটে খাওয়া মানুষের পাশে গিয়ে দাঁড়ানোসহ বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকান্ডের সাথে সম্পৃক্ত থাকায় আগামি ১২ জুনের নির্বাচনে বিপুল ভোটের ব্যাবধানে নির্বাচিত হবেন বলে মনে করছেন ভোটাররা। একজন ভালোমানুষ হিসেবে র্ সাবেক কাউন্সিলর মজিদা বোরহানকে বিজয়ী করতে একাট্টা হয়েছেন ১৬,১৭ ও ১৮ নং ওয়ার্ডের সকল শ্রেনী পেশার মানুষ। সুত্র জানায়, কাউন্সিলর প্রার্থি মজিদা বোরহান এজন সৎ ও ধার্মিক মানুষ হিসেবে এলাকার মানুষের কাছে সুপরিচিত। এছাড়া বিগত দিনে কাউন্সিলর হিসেবে ব্যাপক উন্নয়নমুলক কাজ করে এলাকার মানুষের মন জয় করে নিয়েছেন। এ বিষয়ে ১৭ নং ওয়ার্ডের বাসিন্দা আব্দুস সত্তার জানান, সাবেক কাউন্সিলর মজিদা বোরহান একজন সৎ ও ধার্মিক মানুষ। বিগত দিনে তিনি বিপুল ভোটের ব্যাবধানে কাউন্সিলর নির্বাচিত হয়েছিলেন। এসময় তিনি গরীব ও মেহনতি মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করেছেন। তার কাছে গিয়ে নাগরিক সেবা পাননি এমন কোন দৃস্ঠান্ত নেই। এ কারনে তিনি এলাকায় ব্যাপক জনপ্রিয়। আসন্ন ১২ জুনের নির্বাচনে জনগন ভোট কেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগ করতে পারলে তিরি বিপুল ভোটের ব্যাবধানে বিজয়ী হবেন।

এ বিষয়ে কাউন্সিলর প্রার্থি মজিদা বোরহান বলেন, জনগনের সেবা করার অঙ্গিকার নিয়ে আমি নির্বাচন করে কাউন্সিলর নির্বাচিত হয়েছিলাম। আমি বিশ্বাস করি জনগনকে দেওয়া আমার ওয়াদা পূরন করতে পেরেছিলাম। এলাকার মানুষের সুখে দুখে তাদের পাশে গিয়ে দাড়িঁয়েছিলাম। কোন অন্যায়কে প্রশ্রয় দেইনি। যতটুকু পেরেছি সাধ্যমত ততটুকু উন্নয়ন করেছি। কেউ বলতে পারবে না আমি কাউন্সিলর থাকাকালে কোন অনিয়ন কিংবা দূনীতি করেছি। আমি বিশ্বাস করি বিগত দিনে আমার কর্মকান্ডের কারনে জনগন আবারো আমাকে বিপুল ভোটের ব্যাবধানে বিজয়ী করবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved by Sahoshi Barta
কারিগরি সহায়তা: Next Tech